২৮ দিন পর ক্লাসে ফিরেছেন শিক্ষক হৃদয় মণ্ডল

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

২৮ দিন পর কর্মস্থলে ফিরেছেন শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল। এ উপলক্ষ্যে শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়দের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার জন্য এক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা ১টার দিকে বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্কুল কমিটির আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এদিন বিজ্ঞান ও গনিতের শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল তার ১০ম শ্রেনীর গণিত ক্লাস নেন।

সম্প্রীতির এই সমাবেশে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলমগীর খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন- মুন্সিগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি সমর ঘোষ, জেলা মহিলা পরিষদের সহ-সভাপতি হামিদা খাতুন, জেলা বার কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক নাসিমা আক্তার, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সদস্য রঞ্জন সাহা, মুন্সিগঞ্জ প্রেসক্লাবে সাবেক সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল প্রমুখ।

উল্লেখ্য, গত ২২ মার্চ ক্লাসে ধর্ম অবমাননার অভিযোগে হৃদয় মণ্ডলকে আটকের পর জেলহাজতে প্রেরণ করা হয়। গত ১০ এপ্রিল জেলা জজ ও দায়রা আদালত তার জামিন মঞ্জুর করেন। পরবর্তীতে তদন্ত কমিটির সাথে গত ১২ এপ্রিল স্কুলে আসেন তিনি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply