ম্যানইউকে বিধ্বস্ত করে শীর্ষে লিভারপুল

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে লিভারপুল। ম্যানচেস্টার ইউনাইটেডকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে তারা। এই জয়ে ম্যানচেস্টার সিটিকে পেছনে ফেলে শীর্ষে উঠেছে অলরেডরা।

প্রতিপক্ষ যখন ম্যানচেস্টার ইউনাইটেড, ঠিক তখনই যেনো জ্বলে উঠেন মোহাম্মদ সালাহ। নিজে দুই গোলের পাশাপাশি অ্যাসিস্টেও রেখেছেন অবদান। প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচকে এক নিমিষেই বানিয়ে দিলেন একপেশে। ম্যানচেস্টার ইউনাইটেডকে উড়িয়ে দিয়ে টেবিল টপার ইয়ুর্গেন ক্লপের দল।

অ্যানফিল্ডে পুরো ম্যাচজুড়েই ছিল অলরেডদের আধিপত্য। ঘরের মাঠে অতিথিদের তারা দিয়েছে ৪-০ গোলের লজ্জা। ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়াই মাঠে নামে রেড ডেভিলরা। দলের অন্যতম সেরা অস্ত্রের অনুপস্থিতিতে খেই হারায় ম্যানইউ। খেলার ৫ মিনিটের মাথায় মোহাম্মদ সালাহর অ্যাসিস্ট থেকে গোল করে স্বাগতিকদের আনন্দে ভাসান লুইস দিয়াস। ঠিক ১৭ মিনিট পর ব্যবধান ২-০ করেন সালাহ।

দ্বিতীয়ার্ধেও ধারাবাহিক আক্রমণে ম্যানচেস্টার ইউনাইটেডের কঠিন পরীক্ষা নিতে থাকে লিভারপুল। ফল হিসেবে ৬৮ মিনিটে সাদিও মানে ও ৮৫ মিনিটে আবারও গোলের দেখা পান সালাহ। খেলার বাকি সময়ে আর কোনো গোল না হলেও বড় জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল। এই জয়ে প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির থেকে ২ পয়েন্টে এগিয়ে তারা। ৩২ ম্যাচে ২৩ জয় ও ৭ ড্রয়ে অলরেডদের পয়েন্ট ৭৬।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply