রাত ৮টায় সংবাদ সম্মেলন করবে ঢাকা কলেজের শিক্ষার্থীরা

|

ঢাকা কলেজ।

ঢাকা কলেজের শিক্ষার্থী ও নিউমার্কেট ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় বুধবার (২০ এপ্রিল) রাত ৮ টায় ঢাকা কলেজ শিক্ষক পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলন করবে ঢাকা কলেজের শিক্ষার্থীরা।

তার আগে, বুধবার (২০ এপ্রিল) বিকেলে রাজধানীর নিউমার্কেট এলাকায় আবারও মুখোমুখি অবস্থান নেয় ঢাকা কলেজের শিক্ষার্থী এবং নিউমার্কেটের ব্যবসায়ীরা। এতে এলাকাটিতে দেখা দেয় উত্তেজনা। পরপর কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটে এলাকাটিতে। এতে বন্ধ হয়ে যায় যান চলাচল। জানা যায়, নিউমার্কেটের ব্যবসায়ীরা আজ সংবাদ সম্মেলন করে জানায়, তারা দোকান খুলতে যায়। কিন্তু তাতে বাধা প্রদান করে ঢাকা কলেজের শিক্ষার্থীরা। তারা দাবি জানিয়েছে, সংঘর্ষের সুষ্ঠু তদন্তের আগে নিউমার্কেটের দোকান খুলতে দেবে না তারা।

এরপর শিক্ষক ও পুলিশের অনুরোধে নিউমার্কেট সংলগ্ন রাস্তা ছেড়ে দেয় শিক্ষার্থীরা। ক্যাম্পাসের ভেতরে চলে যায় ঢাকা কলেজের শিক্ষার্থীরা। এতে যান চলাচল কিছুটা স্বাভাবিক হয়।

প্রসঙ্গত, নিউমার্কেট এলাকায় সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাতের পর গতকালও দিনভর সংঘর্ষ হয়। ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেট এলাকার বিপণী বিতানের দোকানমালিক ও কর্মচারীদের মধ্যে দফায়-দফায় হয় সংঘর্ষ। আক্রান্ত হন সাংবাদিকরাও। সংঘর্ষের মাঝে পড়ে প্রাণ হারিয়েছেন নাহিদ হোসেন নামের এক তরুণ।

আরও পড়ুন: সিসিটিভি ফুটেজ: দুই চাচাতো ভাইয়ের ফাস্টফুডের দোকানের কর্মচারীদের দ্বন্দ্ব থেকে সংঘাতের শুরু

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply