‘বিনামূল্যে লেন্স অপসারণ করে দেবো যাতে ম্যানইউর খেলা দেখতে না হয়’

|

ছবি: সংগৃহীত

লিভারপুলের বিপক্ষে অ্যানফিল্ডে ৪ গোল হজম করে নিশ্চয়ই মন ভালো নেই ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড় ও সমর্থকদের। তার উপর জুটেছে মোক্ষম এক খোঁচা! চশমা প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্পেকসেভার্স তাদের টুইটারে একটি পোস্ট করে বলেছে, সকল ম্যানইউ সমর্থকদের জন্য বিনামূল্যে লেন্স অপসারণের সুযোগ দিচ্ছি, যাতে রেড ডেভিলদের খেলা আর দেখতে না হয়।

অ্যানফিল্ডে ইংলিশ প্রিমিয়ার লিগের হাই ভোল্টেজ ম্যাচের প্রথমার্ধেই ২ গোল হজম করে ম্যানচেস্টার ইউনাইটেড। দ্বিতীয়ার্ধে রেড ডেভিলদের নিজেদের জাল থেকে আরও দুবার বল কুড়িয়ে আনতে বাধ্য করে অল রেডরা। কিন্তু তার আগেই যেন খেলার ফলাফল আঁচ করতে পেরেছিল চশমা প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্পেকসেভার্স। প্রথমার্ধের বিরতির মধ্যেই প্রতিষ্ঠানটি টুইটারে পোস্ট করে জানায় অভিনব এক অফার। বিনামূল্যে ইউনাইটেড সমর্থকদের লেন্স অপসারণ করে দেবেন তারা! কেবল নিকটস্থ শোরুমে গেলেই চশমা থেকে লেন্স অপসারণ করে দেবেন তারা, সেটিও বিনামূল্যে! তবে এমন অফারে হয়তোবা খুশি হতে পারেনি রেড ডেভিল সমর্থকেরা। কারণ, পোস্টের নিচের লাইনে লেখা ছিল, ম্যানচেস্টার ইউনাইটেডের খেলা যেন আর দেখতে না হয়, সেজন্যই বিনামূল্যে এই অফারটি দিয়েছেন তারা।

এই নির্মম রসিকতা টের পেয়ে ক্ষেপেছেন রেড ডেভিল সমর্থকেরাও। তারা কমেন্টে জানিয়েছে, এ ধরনের রসিকতার কারণে গ্রাহকদের আস্থা হারাতে পারে স্পেকসেভার্স। অনেকে জানিয়েছেন ক্ষুব্ধ প্রতিক্রিয়া। দলের বাজে পারফরমেন্সের সাথে খেলার সাথে আপাত সম্পর্কহীন এক প্রতিষ্ঠানের খোঁচার প্রত্যুত্তরে জানিয়েছে, ম্যানইউর কোনো সমর্থক আর স্পেকসেভার্সে যাবে না। লাটে উঠবে তোমাদের লন্ডন শাখা!

আরও পড়ুন: তুমি কখনও একা হাঁটবে না, রোনালদোর প্রতি অ্যানফিল্ড

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply