জনগণ ঈদ যাত্রায় কষ্ট পায়নি বলে বিরোধী দল ঈর্ষায় জ্বলছে: কাদের

|

ওবায়দুল কাদের। ফাইল ছবি।

এবারের ঈদ যাত্রা নাকি স্বস্তিদায়ক হয়নি, বিরোধী নেতাদের এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রকৃতপক্ষে এবারের ঈদ যাত্রা অতীতের যে কোনো সময়ের তুলনায় স্বস্তিদায়ক হচ্ছে । জনগণ ঈদ যাত্রায় কষ্ট পায়নি বলেই বিরোধী দল কষ্ট পাচ্ছে, ঈর্ষায় জ্বলছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোমবার (২ মে) সকালে তার বাসভবনে ব্রিফিংকালে বিরোধী দলের উদ্দেশে এসব কথা বলেন। তিনি আরও বলেন, ঈদের আগে গ্রামমুখী বাঁধভাঙা জনস্রোত দেখা গেছে এবার। অনেকেই ঈদযাত্রা নিয়ে দুর্ভোগের আশঙ্কাও করেছিলেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও তদারকিতে এবং সকলের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতায় সকল আশঙ্কাকে উড়িয়ে দিয়ে এবারের ঈদ যাত্রা স্বস্তিদায়ক হয়েছে বলে উল্লেখ করেন ওবায়দুল কাদের।

ঈদ যাত্রা স্বস্তিদায়ক করতে যারা নিরলস পরিশ্রম করেছেন, বিশেষ করে মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা, সড়ক ও জনপথ অধিদফতরের প্রকৌশলী, মালিক শ্রমিক নেতৃবৃন্দ, হাইওয়ে পুলিশ, পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। ঈদ শেষে কর্মস্থলে ফিরে আসা মানুষের যাত্রা নিরাপদ ও স্বস্তিদায়ক হোক, সেভাবে প্রস্তুত থাকার আশ্বাস দিয়ে ওবায়দুল কাদের দুর্ঘটনাসহ অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন, শৃংখলা বজায় রেখে পরিবহন পরিচালনার জন্য মালিক শ্রমিক নেতৃবৃন্দসহ সকলকে আহ্বান জানান।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান পেলো প্রীতির পরিবার

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply