কান’র রেড কার্পেট থেকে ফিরেই বড় সুখবর নওয়াজউদ্দিন সিদ্দিকীর

|

ছবি: সংগৃহীত।

সম্প্রতি ফ্রান্সে অনুষ্ঠিত ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। সেখান থেকে ফিরেও গিয়েছেন ভারতে। দেশে ফিরেই ভক্তদের জন্য নতুন সুখবর দিলেন ‘গ্যাংস অব ওয়াসিপুর’র অভিনেতা। এবার আন্তর্জাতিক চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। শুধু তাই নয়। শোনা যাচ্ছে, সেই ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন নওয়াজউদ্দিন। খবর পিংকভিলার।

কান চলচ্চিত্র উৎসব থেকে ফিরে নওয়াজউদ্দিন এক গুচ্ছ ছবি শেয়ার দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে অভিনেতার সাথে দেখা গেছে মেক্সিকান পরিচালক রবার্তো জিরাল্ট এবং ‘লক্ষ্মণ লোপেজ’ উপন্যাসের লেখক স্যামি সারজোজাকে। ক্যাপশনে নওয়াজ লিখেছেন, মনোরম আবহাওয়ায় এইমাত্র ‘লক্ষ্মণ লোপেজ’ পড়া শেষ করেছি। এ বার পরিচালক রবার্তো জিরাল্ট এবং লেখক স্যামি সারজোজার সঙ্গে বড়দিনের মাসেই এর চিত্রগ্রহণের কথা ভাবছি। এই খবরে রীতিমতো উচ্ছ্বসিত ভক্তরা।

বলিউডের বাইরে অভিনয়ের অভিজ্ঞতা যদিও নওয়াজের এই প্রথম নয়। এর আগে মোস্তফা সারওয়ার ফারুকী পরিচালিত বাংলাদেশি ছবি ‘নো ম্যানস ল্যান্ড’ এ অভিনয় করেছেন তিনি। তবে মেক্সিকান পরিচালকের সাথে এই ছবিতে প্রধান চরিত্রে থাকবেন নওয়াজ। তবে এ নিয়ে আর বিশেষ কোনো তথ্যই এখন পর্যন্ত পাওয়া যায়নি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply