টাঙ্গাইলে ৩টি অবৈধ ক্লিনিক সিলগালা ভ্রাম্যমাণ আদালতের

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলে অবৈধভাবে গড়ে উঠেছে বহু ক্লিনিক। এসব বন্ধ করতেই শনিবার (২৮ মে) সকাল থেকে শুরু হয় সদর উপজেলা প্রশাসনের অভিযান। টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তিনটি ক্লিনিক সিলগালা করা হয়।

শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলা এ অভিযানে ক্লিনিকগুলোতে কোনো বৈধ কাগজপত্র না থাকায় তাৎক্ষণিকভাবে বন্ধ ঘোষণা করে তিনটি ক্লিনিককে সিলগালা করে দেয়া হয়। সিলগালাকৃত ক্লিনিকগুলো হচ্ছে, স্বদেশ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, পদ্মা ক্লিনিক ও আমানত ক্লিনিক অ্যান্ড হসপিটাল।

এ ছাড়া ডিজিল্যাব ক্লিনিককে ৩০ হাজার টাকা জরিমানা করে রোববার দুপুর পর্যন্ত সময় দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে সেখানে থাকা রোগীদের সরিয়ে নিতে হবে। এরপর সিলগালা করা হবে এই ক্লিনিকটিকেও। সেই সাথে অস্বাস্থ্যকর পরিবেশ থাকায় দি সিটি ক্লিনিককে ২০ হাজার টাকা এবং কমফোর্ড হাসাপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ইউএনও রানুয়ারা খাতুন জানান, কোনো বৈধ কাগজপত্র না থাকায় ৩টি ক্লিনিক সিলগালা করা হয়েছে। এছাড়া ডিজিল্যাবে সিজারিয়ান রোগী থাকায় আজকে ৩০ হাজার জরিমানা করে রোববার দুপুর পর্যন্ত সময় দেয়া হয়েছে। তারপর সেটাকে সিলগালা করা হবে। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার পরিবার পরিকল্পনার পরিচালক শরিফুল ইসলাম ও জেলা সিভিল সার্জন অফিসের কর্মকর্তারা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply