তিনবেলাই নুডলস খেতে খেতে বিরক্ত, স্ত্রীকে ডিভোর্স দিলেন স্বামী

|

ছবি: সংগৃহীত।

স্ত্রী আর কোনো রান্না পারেন না। সকালের নাস্তা, দুপুরের খাবার এমনকি রাতেও নুডলস খেতে খেতে জিহ্বায় চর পড়ে গেছে। তাই এবার বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন ভারতের কর্ণাটকের এক ব্যক্তি।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস একটি প্রতিবেদন প্রকাশ করেছে। সেখানে কর্ণাটক রাজ্যের বল্লারির জেলা আদালতের সাবেক বিচারক রঘুনাথের একটি সাক্ষাৎকার প্রকাশ করা হয়েছে। শুক্রবার (২৭ মে) নেয়া সাক্ষাৎকারে বিচারক জানান, একবার আমার কাছে একটি বিবাহ বিচ্ছেদের আবেদন এসেছিল। সেখানে তিনবেলা শুধু ইনস্ট্যান্ড নুডুলস খাওয়ানোর জন্য এক ব্যক্তি তার স্ত্রীকে বিচ্ছেদ দেন।

বিচারক রঘুনাথ জানান, ওই স্বামীর বক্তব্য ছিল, তার স্ত্রী নুডুলস ছাড়া আর কিছুই রান্না করতে পারে না। তিনবেলাই শুধু নুডুলস খেতে হয়। দোকানে গেলেও তার স্ত্রী কেবল ইনস্ট্যান্ড নুডুলস কিনে আনে। এতে বিরক্ত হয়ে তিনি তার স্ত্রীকে ডিভোর্স দেন। এই মামলাকে তিনি নাম দিয়েছিলেন ‘ম্যাগি মামলা’।

সম্প্রতি বিচ্ছেদের ঘটনা বেড়ে গেছে উল্লেখ করে বিচারক বলেন, বিবাহবিচ্ছেদ চাইতে হলে কোনো দম্পতিকে কমপক্ষে এক বছর একসঙ্গে থাকতে হয়। এ ধরনের কোনো আইন না থাকলে বিয়ের আসর থেকেই বিচ্ছেদের আবেদন আসতে পারে বলে মনে করেন তিনি।

এ পর্যন্ত বিভিন্ন ধরনের বিচ্ছেদের মামলা এসেছে তার কাছে। বিয়ের একদিন পরও অনেকে ডিভোর্স চাইতে এসেছেন। সঙ্গীর সঙ্গে কথা না বলা, খাবার প্লেটের ভুল দিকে লবণ দেয়া, স্ত্রীকে বাইরে নিয়ে না যাওয়াসহ নানা কারণে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা হতে দেখেছেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply