নির্বাচনে অংশগ্রহণ করেও হেরে যাচ্ছে দেখে পিছু হটে বিএনপি: যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী

|

যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করেও যখন দেখে হেরে যাচ্ছে, তখন তারা পিছু হটে। আমরা চাই, আগামী নির্বাচনে জাতীয় পার্টি, বিএনপিসহ সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে এবং আমরা সেই পরিবেশ তৈরি করবো। রোববার (২৯ মে) দুপুরে রংপুর পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনূর্ধ্ব-১৭ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

এ সময় প্রতিমন্ত্রী আরও বলেন, আমরা চাই সকল বিরোধী দলের অংশগ্রহণে একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হোক। কিন্তু অনেক দল সেই পরিবেশ সৃষ্টির পরেও নির্বাচনে অংশ নেয় না। সেখানে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব মো. মেজবাহ উদ্দিন, ডিসি আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃত্ববৃন্দ এবং ক্রিড়া সংগঠক ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

রংপুরে একটি বিভাগীয় স্টেডিয়াম করার ঘোষণা দিয়ে এ সময় প্রতিমন্ত্রী বেশ কিছু কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি রংপুর সদর ও পীরগঞ্জ উপজেলা বালিকাদলের খেলা উপভোগ করেন। আগামী ৬ জুন পর্যন্ত চলবে এই খেলা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply