নরসিংদী রেলওয়েতে তরুণীকে হেনস্থাকারী সেই নারী গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদী রেলওয়ে স্টেশনে পোশাকের অজুহাতে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীকে হেনস্তার ঘটনার মূল হোতা মাঝবয়সী নারীকে গ্রেফতার করেছে র‍্যাব ১১। রোববার (২৯ মে) দিবাগত রাতে জেলার শিবপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে সোমবার (৩০ মে) সকালে নিশ্চিত করেন র‍্যাব ১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেনেন্ট তৌহিদুল মবিন খান।

গ্রেফতারকৃত ওই নারী নরসিংদী সদর উপজেলা মোড় এলাকার বাসিন্দা মার্জিয়া আক্তার। তবে তিনি শিলা, শায়লা এরকম একাধিক নামেও বিভিন্ন জায়গায় পরিচিত। মার্জিয়া পেশায় একজন ঘটক।

এর আগে, ১৮ মে (বুধবার) ভোর সোয়া ৫টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুণী ও তার দুই বন্ধু পোশাকের অজুহাতে হেনস্তার শিকার হন।

এরপর, সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে ২০ মে (শুক্রবার) রাত ৯টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকা থেকে মো. ইসমাইল নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। সর্বশেষ, রোববার দিবাগত রাতে নরসিংদীর শিবপুর এলাকায় বোনের বাড়ি থেকে গ্রেফতার হন মার্জিয়া আক্তার ওরফে শিলা।

র‍্যাব ১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান বলেন, অভিযুক্ত ওই নারী পেশায় ঘটক। সে একেক জায়গায় একেক নাম-পরিচয় ব্যবহার করতো। যার ফলে শিলা, শায়লা ইত্যাদি নামে পরিচিত সে। তবে, জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম মার্জিয়া আক্তার। বর্তমানে সে আমাদের হাতে আছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply