ম্যানইউর পরামর্শক পদে থাকছেন না রাংনিক

|

রালফ রাংনিক। ছবি: সংগৃহীত

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের পরামর্শকের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন রালফ রাংনিক। ফলে নতুন মৌসুমে ইউনাইটেডের সঙ্গে আর কোনো সম্পৃক্ততা থাকছে না কিছুদিন আগেই ক্লাবটির অন্তর্বর্তীকালীন কোচের পদ থেকে সরে যাওয়া এই জার্মানের।

পারস্পরিক সমঝোতায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। একটি আনুষ্ঠানিক বিবৃতিতে ক্লাব কর্তৃপক্ষ বলেছে, অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রালফের প্রচেষ্টাকে আমরা সাধুবাদ জানাই। পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। অস্ট্রিয়া জাতীয় দলের ম্যানেজার হিসেবে নতুন ভূমিকায় সম্পূর্ণ মনোযোগ দিতে পারবেন এখন রালফ। আমরা তার ক্যারিয়ারে সর্বাঙ্গীন সাফল্য কামনা করি।

দলের বাজে পারফরমেন্সের দায়ে ওলে গানার সুলশারকে ছাঁটাই করার পর গত নভেম্বরে রেড ডেভিলদের দায়িত্ব নেন রাংনিক। ২০২১-২২ মৌসুম পার করে দুই বছর ক্লাবটির পরামর্শক হিসেবে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ৬৩ বছর বয়সী এই কোচ। শুরুতে তার অধীনে উন্নতির আভাস মিললেও মৌসুমের শেষ দিকে তা মিলিয়ে যায়। ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের ৬ এ থেকে মৌসুম শেষ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

আরও পড়ুন: পগবাকে ম্যানইউ ছাড়ার পরামর্শ দেশমের

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply