উঠানে খেলছিল শিশুটি, ফুসলিয়ে আড়ালে নিয়ে ধর্ষণ

|

ডয়চে ভেলের ছবি।

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার হোমনায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে কামাল হোসেন (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুটির মা। অভিযোগে বলা হয়েছে, বাড়ির উঠানে খেলার সময় ভুক্তভোগী শিশুটিকে ফুসলে নিজের বাড়ির পাশের একটি গাছতলায় নিয়ে ধর্ষণ করেন অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে জেলার হোমনা উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে।

রোববার (২৯ মে) রাতে মামলা করেন ভুক্তভোগী শিশুটির মা। মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার বিকালে বাড়ির পশ্চিমে উঠানে শিশুটি তার বন্ধুদের সাথে খেলা করছিল। এসময় কামাল শিশুটিকে ফুসলে তার বাড়ির পাশে একটি জামগাছের নিচে নিয়ে যায় এবং পরে তাকে ধর্ষণ করে সে। পরে শিশুটির চিৎকারে তার পরিবার ঘটনাস্থলে যায় এবং অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ধর্ষণের আলামত পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ হাসপাতালে শিশুটিকে দেখতে যায় এবং ঘটনাস্থল পরিদর্শন করে।

হোমনা থানা ওসি মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, এ ঘটনায় শিশুটির মা হোমনা থানায় একটি মামলা করেছেন। সোমবার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে অভিযুক্ত কামাল পলাতক, তাকে ধরতে পুলিশি অভিযান চলছে বলেও জানালেন এই পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply