মুমিনুলের অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত: সুজন

|

ছবি: সংগৃহীত

মুমিনুল হকের অধিনায়কত্ব ছেড়ে দেয়ার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত বলে মন্তব্য করেছেন বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এছাড়া তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার (২ জুন) অনুষ্ঠিত হতে যাওয়া বোর্ড সভায় টেস্ট দলের পরবর্তী অধিনায়ক কে হবেন, তা নির্ধারণ হবে।

দীর্ঘদিন ধরে রান খরায় ভুগতে থাকা মুমিনুল হক টাইগারদের টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দেন। মঙ্গলবার (৩১ মে) সন্ধ্যায় বিসিবি সভাপতির বাসায় গিয়ে অধিনায়কত্ব ছাড়ার কথা জানান তিনি। পরে গণমাধ্যমে জানান, নিজের পারফরম্যান্সের দিকেই মন দিতে চান তিনি। মুমিনুল বলেন, অধিনায়ক ফর্মে থাকলে দল খারাপ করলে মোটিভেট করতে পারে। কিন্তু আমি নিজেই ভালো খেলতে পারছি না। তাই আমার মনে হয়েছে এই দায়িত্বটা এখন ছেড়ে দেয়া উচিত।

মুমিনুলের পর কে হবেন বাংলাদেশের লাল বলের ক্রিকেটের অধিনায়ক তা নিয়ে চলছে নানা আলোচনা। তবে এ ব্যাপারে শোনা যাচ্ছে সাকিব আল হাসানের নাম। নিষেধাজ্ঞা শুরু পর্যন্ত বাংলাদেশের টেস্ট দলের নেতৃত্ব দিয়েছেন সাকিব, আর তার অনুপস্থিতিতেই নেতৃত্বে আসেন মুমিনুল। লাল বলের অধিনায়কের হট সিটে এবার সাকিব আসতে পারেন, এমন ইঙ্গিত পাওয়া গেছে সুজনের কথায়। সাকিব সব সময় টেস্ট খেলতে চায়, এমন কথাও শোনা গেছে টাইগারদের টিম ডিরেক্টরের মুখে।

আরও পড়ুন: শেষ পর্যন্ত অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা মুমিনুলের

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply