সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় জিতলেন জনি ডেপ

|

ছবি: সংগৃহীত

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলায় জিতলেন হলিউড অভিনেতা জনি ডেপ। বুধবার (১ জুন) ভার্জিনিয়ার একটি আদালতে দেয়া হয় এ রায়। খবর এনডিটিভির।

আদালতের জুরি সদস্যরা জানিয়েছেন, অ্যাম্বার হার্ড তার সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে যে সহিংসতার অভিযোগ এনেছিলেন, তা মিথ্যা এবং অবমাননাকর। অ্যাম্বার হার্ডকে প্রায় ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেয়ারও নির্দেশ দিয়েছেন আদালত। এছাড়া ডেপের বিরুদ্ধে ঘরোয়া সহিংসতার অভিযোগ আনার পেছনে হার্ডের অসৎ উদ্দেশ্য ছিল বলেও মন্তব্য করেছেন আদালত।

তবে ডেপের বিরুদ্ধে আনা কিছু অভিযোগের রায় হার্ডের পক্ষে গেছে। জুরিরা প্রমাণ পেয়েছেন, ডেপের আইনজীবীও হার্ডের বিরুদ্ধে মিথ্যা ও অবমাননাকর বিবৃতি দিয়েছেন। এ জন্য হার্ডকে ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেয়ার কথা বলা হয়েছে।

২০১৮ সালে জনি ডেপের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তার সাবেক স্ত্রী। এরপরেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। জনি ডেপ মিথ্যা বলছেন দাবি করে পাল্টা মামলা করেন অ্যাম্বারও। এই জোড়া মামলার শুনানিতে বিস্তর কাদা ছোড়াছুড়ি দেখেছে আদালত। উত্তাল ছিল দু’পক্ষের অনুরাগী মহলও। তিন দিন ধরে সাত সদস্যের জুরি প্রায় ১৩ ঘণ্টার বেশি আলোচনা করার পর এই সিদ্ধান্তে পৌঁছালেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply