পছন্দের ছেলের সাথে বিয়ে না দেয়ায় অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

|

ফাইল ছবি

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের হিলিতে পছন্দের ছেলের সাথে বিয়ে না দেয়ায় বাবা-মা ওপর অভিমান করে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন শামিমা আকতার (১৪) নামের নবম শ্রেণীর এক স্কুল ছাত্রী।

বৃহস্পতিবার (২ জুন) সকালে উপজেলার ছাতনি রাউতারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শামিমা ছাতনী চৌমুহুনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

নিহত শামিমার চাচাতো ভাই সাব্বির হোসেন জানান, স্থানীয় শহিদ ইসলাম নামে এক ছেলের সাথে দীর্ঘদিন ধরে শামিমার প্রেমের সম্পর্ক চলে আসছিলো। কিন্তু, শামিমা ও শহিদ সম্পর্কে চাচা-ভাতিজি হওয়ায় এবং শহিদের পারিবারিক অবস্থা অসচ্ছল হওয়ায় শামিমার পরিবার তাদের সম্পর্ক মেনে নিচ্ছিল না। বুধবার (১ জুন) রাতে তারা উভয়ে বাড়ি থেকে পালিয়ে যাবার পরিকম্পনা করেও শামিমার পরিবারের নজরদারীর কারণে পালাতে ব্যর্থ হয়।

এরপর, বৃহস্পতিবার সকাল আটটায় সকলের অগোচরে ঘরের বর্গার সাথে ফাঁস নেয় শামিমা। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে হাকিমপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামিমাকে মৃত ঘোষণা করেন।

হাকিমপুর থানা পুলিশের সাব-ইন্সপেক্টর আব্দুল আউয়াল জানান, নিহত শামিমার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply