রংপুরে ৫ ঘণ্টায় পৃথক ঘটনায় নারীসহ ৩ জনের লাশ উদ্ধার

|

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

রংপুরে ৫ ঘণ্টার ব্যবধানে তিনটি লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২ জুন) সকাল ৮ টা থেকে দুপুর ১ টার মধ্যে এসব লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুর ১ টায় কাউনিয়ার বালাপাড়া ইউনিয়নের তালুকসাহবাজ গ্রামে নিশাত (১৬) নামের এক কিশোর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। জানা গেছে, প্রচণ্ড গরমে ঘর থেকে তার দিয়ে বাইরে ফ্যান সেট করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান নিশাত। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, সকাল সাড়ে ১০ টায় পীরগঞ্জ উপজেলার দুরা মিঠিপুর ইউনিয়নে তেল পাম্পের সামনে ট্রাক চাপায় মারা যান ফুটলবার মাসুম (১৬)। তিনি বেকারিপণ্য নেয়ার জন্য মোটরসাইকেল যোগে মিঠিপুর যাচ্ছিলেন। এসময় পাম্পের সামনে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মাসুম পৌরসভার ওসমানপুর মহল্লার মাহফুজুর রহমানের পুত্র। তিনি বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল অনুধ-১৭ এর একজন চ্যাম্পিয়ন ফুটবলার।

অন্যদিকে, কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান জানান, সকাল ৮টার দিকে কাউনিয়ার তিস্তা ব্রিজের পূর্ব পাশের তিস্তা নদী থেকে একটি মধ্যবয়সী এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার (২ জুন) সকালে নদী এলাকায় মাছ ধরার সময় কিছু জেলে নদীতে ওই লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ জানিয়েছে, ওই নারীকে হত্যা করা হয়েছে নাকি তিনি পানিতে ডুবে মারা গেছে তা তদন্ত করা হচ্ছে। যেখান থেকে লাশ উদ্ধার করা হয়েছে সেটি লালমনিরহাটের আদিতমারী এলাকায়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply