ক্লাসরুমে বসে টিকটক করায় তিন স্কুলশিক্ষার্থী বহিষ্কার

|

কক্সবাজার প্রতিনিধি:

শ্রেণিকক্ষে বসে টিকটক করার দায়ে কক্সবাজারের টেকনাফ সাবরাং উচ্চ বিদ্যালয়ের তিন ছাত্রকে সাময়িক বহিষ্কার করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২ জুন) বিদ্যালয় কর্তৃপক্ষ তাদের বহিষ্কারের ঘোষণা দেয়। বহিষ্কৃতরা দুইজন সপ্তম শ্রেণির ও একজন নবম শ্রেণির শিক্ষার্থী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মফিজ উদ দৌল্লাহ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তিন ছাত্রকে সাময়িক বহিষ্কারের পাশাপাশি তাদের অভিভাবকদের বিদ্যালয়ে ডাকা হয়েছে। পরিচালনা কমিটির সাথে বসে তাদের ব্যাপারে পরবর্তী করণীয় ঠিক করা হবে।

সাবরাং উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. রফিক জানান, দীর্ঘদিন ধরে নবম শ্রেণির ওই শিক্ষার্থীর টিকটকে নানা ধরনের ভিডিও আপলোড করার অভিযোগ পেয়ে আসছিলাম। মাসখানেক আগে ক্লাসে বসে সে একটি ভিডিও তৈরি করে, যা নিয়ে সম্প্রতি ফেসবুকে বেশ আলোচনা হয়। এ নিয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ায় সৃষ্টি হলে তাদেরকে সাময়িক বহিষ্কারের এ সিদ্ধান্ত নেয়া হয়।

শ্রেণিকক্ষে ধারণকৃত টিকটক ভিডিওটিতে দেখা যায়, তিনজন একটি ছোট কেক কেটে টিকটকে দশ হাজার ফলোয়ার হওয়া উদযাপন করছে। এসময় সেখানে অন্যান্য শিক্ষার্থীরাও ছিল।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply