লক্ষ্মীপুরে সাইকেল পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৭

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের জামিরতলী এলাকায় পিকআপ ও সাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিকআপ উল্টে সাইকেল আরোহী আবু তাহের নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে ৭জন। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হৃদয় হোসেন, অলি উল্লাহ ও সুজন মিয়া নামে তিনজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

শুক্রবার (৩ জুন) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু তাহের সদর উপজেলার মির্জাপুরের হাসুন্দি এলাকার মশিউর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লক্ষ্মীপুর সদর উপজেলার মির্জাগঞ্জ থেকে কালী বাজারের দিকে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন আবু তাহের। এসময় কালীবাজারের জামতলী এলাকায় সাইকেলটি পৌঁছালে লক্ষ্মীপুর থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা পিকআপটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপটি রাস্তার পাশে উল্টে যায়। এতে সাইকেল আরোহী আবু তাহের, পিকআপের শ্রমিক অলি উল্যাহ, হৃদয় হোসেন ও সুজনসহ আটজন আহত হয়।

গুরুতর আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সাইকেল আরোহী আবু তাহের মারা যান। গুরুতর আহদের মধ্যে সুজন মিয়া ও হৃদয় হোসেনকে সদর হাসপাতাল ও অলিউল্যাহ ও অজ্ঞাতসহ আরও দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপটি দ্রুত গতিতে ছেড়ে আসায় এ দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply