কুড়িগ্রামে আলোচিত শালু হত্যার জট খুলেছে পুলিশ

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারীতে আলোচিত শালু হত্যার জট খুলতে পেরেছে পুলিশ। দীর্ঘ তিন মাস পর হত্যাকাণ্ডের সাথে জড়িত জাকির মেম্বার, খয়বর আলী ও জিয়াকে গ্রেফতার করেছে বাহিনীটি। শুক্রবার (৩ জুন) এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে ঘটনার নেপথ্যের বর্ণনা ও আসামিদের সাংবাদিকদের সামনে নিয়ে আসা হয়।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, শালু মিয়া ছিলেন জাকির মেম্বারের মাদক পরিবহনকারী। শালু ৫ থেকে ৬ হাজার পিস ইয়াবা বহন করার সময় সেগুলো আত্মসাতের চেষ্টা করে। এতে ক্ষিপ্ত হয়ে জাকির মেম্বার তার সহযোগী খয়বর আলী ও জিয়াকে নিয়ে শালুকে হত্যা করে বস্তায় ভরে মাটিচাপা দেয়।

উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি রৌমারীর দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ার চরের শালু নিখোঁজ হয়। অভিযোগ উঠেছিল, একই এলাকার ৮নং ওয়ার্ডের জাকির মেম্বার শালুকে ডেকে নিয়ে গিয়েছিল। এরপর থেকে তার হাদিস পাওয়া যাচ্ছিল না। পরে তার স্ত্রী রেজেকা বেগম বাদী হয়ে ২৯ এপ্রিল জাকির মেম্বার, খয়বর আলী ও জিয়ার নামে মামলা করেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগিতায় জাকির মেম্বারকে ঢাকার শাহবাগ এলাকা থেকে গ্রেফতার করতে সমর্থ হয়। পরে তার দেয়া তথ্য ধরে খুনের সহযোগী খয়বর আলীকে ঢাকার গাজীপুর কোনাবাড়ী থেকে এবং জিয়াকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করে।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী জিঞ্জিরাম নদীর পূর্ব পাড়ে জাকির মেম্বারের পতিত জমি থেকে মাটি চাপা অবস্থায় বস্তাবন্দি শালুর লাশ উদ্ধার করে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply