নেইমারসহ ১৪ জনকে বের করতে চান পিএসজি থেকে, ভুয়া বলে উড়িয়ে দিলেন এমবাপ্পে

|

ছবি: সংগৃহীত

পিএসজি থেকে বের করে দিতে চান এমন ১৪ জনের কালো তালিকা তৈরি করেছেন কিলিয়ান এমবাপ্পে। এমন খবর চাউর হয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যমে। এমবাপ্পেকে ক্লাবে রাখতে তার সব চাওয়া-পাওয়া যে মেনে নিয়েছে পিএসজি, তারই অংশ হিসাবে এই তালিকাকে দেখছে সংবাদমাধ্যমগুলো। যদিও এমন সংবাদকে ভুয়া বলে উড়িয়ে দিয়েছেন এমবাপ্পে।

রিয়াল মাদ্রিদে যাওয়া থেকে এমবাপ্পেকে বিরত রাখার জন্য এমবাপ্পের সকল চাওয়া-পাওয়া যেন পূরণ করতে রাজি পিএসজি। ফলে বাধ্য হয়েই রিয়ালের আশা ছেড়ে আগামী ৩ বছরের জন্য পিএসজির সাথে নতুন চুক্তি করেছেন এমবাপ্পে। নতুন এই চুক্তির বোনাস হিসাবে ৩০ কোটি ইউরো ও বছরে সব থেকে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত খেলোয়াড়ের ট্যাগ পেয়েছেন এমবাপ্পে। আর তখন থেকেই শোনা যায়, নেইমারকে দলে রাখতে চায় না পিএসজি। আবার খবর চাউর হয়, দলে কারা থাকবে কারা থাকবে না সেই সিদ্ধান্ত নেয়ার অধিকারও নাকি এমবাপ্পেকে দিয়েছে পিএসজি।

এরইমধ্যে বৃহস্পতিবার (২ জুন) স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’ ও ইংল্যান্ডের স্পোর্টস বাইবেলসহ ইউরোপের আরও কিছু সংবাদমাধ্যম জানায়, পিএসজিতে ১৪ জনের একটি কালো তালিকা তৈরি করেছেন এমবাপ্পে। সেখানে নাম আছে কোচ মরিসিও পচেত্তিনো, তারকা ফুটবলার নেইমার, মাউরো ইকার্দি, লিয়াদ্রো পারেদেসসহ আরও অনেকের নাম। অর্থাৎ, অনেকটা যেন অইউরোপীয়রা ক্লাবে থাকুক তা চাননা এমবাপ্পে।

যদিও পরবর্তীতে স্পোর্টস বাইবেলকে ট্যাগ করে এমবাপ্পে নিজেই টুইট করেছেন যে, খবরটি ভুয়া। এরপর আর আর্টিকেলটি দেখা যায়নি সংবাদমাধ্যমগুলোতে। আর এসবই বলে দিচ্ছে, পিএসজির তারকাবহুল শিবিরে অনেক খবরই মজুদ আছে, যা ভবিষ্যতে চমক দেখাবে আরও।

আরও পড়ুন: মেসিদের নাচ দেখে নেইমার বললেন, ‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply