জেল থেকে ছাড়া পেয়েই প্রকাশ্যে শিক্ষা কর্মকর্তাকে হাতুড়িপেটা

|

আহত উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুর রব (৪৭)।

নোয়াখালী প্রতিনিধি:

জুমার নামাজ পড়ে বাসায় ফেরার পথে নোয়াখালীর সদর উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুর রবকে (৪৭) প্রকাশ্যে হাতুড়িপেটা করেছে চাঁদাবাজি ও চুরি মামলায় হাজত খাটা আসামিরা। চাঁদাবাজি ও চুরির মামলা নিয়ে বিরোধের জেরে এ হামলা হয়েছে বলে জানান ভুক্তভোগী।

শুক্রবার (৩ জুন) নোয়াখালী পৌরসভার রশিদ কলোনির রিফাত ভবনের সামনে এ হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুর রব জানান, চলতি বছরের শুরুতে নোয়াখালী পৌরসভার রশিদ কলোনি এলাকায় তিনি একটি বাসা নির্মাণের কাজ শুরু করেন। বাসার কাজ শুরু করলে স্থানীয় ফজলে এলাহী ওরফে এলমান ও মৃত সুলতান আহমদের ছেলে বাবু আমার থেকে চাঁদা আদায়ের চেষ্টা করে। চাঁদা না পেয়ে তারা আমার বেশ কিছু নির্মাণ সামগ্রী চুরি করে। এ ঘটনায় গত ২২ ফেব্রুয়ারি সুধারাম মডেল থানায় তাদেরকে আসামি করে আমি একটি চাঁদাবাজি ও চুরির মামলা দায়ের করলে পুলিশ ফজলে এলাহীকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, কয়েক দিন আগে এলাহী জামিনে ছাড়া পেয়ে নানাভাবে আমাকে প্রাণনাশের হুমকি দেয়। শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে ছেলেকে সঙ্গে নিয়ে বাসায় ফিরছিলাম। এ সময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা ফজলে এলাহী ও বাবুসহ কয়েকজন আমার পথরোধ করে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। আমি হাত দিয়ে প্রতিরোধ করতে গেলে আমার দুই হাত গুরুতরভাবে রক্তাক্ত ও জখম হয়। এক পর্যায়ে মুসল্লিরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

এড়পর, রাত সাড়ে ১১টার দিকে সুধারাম থানায় নিজে বাদী হয়ে ফজলে এলাহী আরমান ও বাবুর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন বলেও জানান এ শিক্ষা কর্মকর্তা।

সুধারাম মডেল থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ভুক্তভোগী শিক্ষা কর্মকর্তার মৌখিক অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালায়। অভিযুক্ত আসামিরা ঘটনার পর পরই গা ঢাকা দিয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply