বাগেরহাটে ১৭ মামলার আসামি, ডাকাত সিন্ডিকেটের প্রধান গ্রেফতার

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে ডাকাত সিন্ডিকেটের হোতা ১৭ মামলার আসামি কবির বয়াতীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (০৩ জুন) রাতে বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার দক্ষিণ সুতালড়িগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় সাবেক সিনিয়র সচিব মো. মহিবুল হকের বাড়িতে ডাকাতির মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে নেয়া হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে। এছাড়াও কবিরের বিরুদ্ধে ৩টি ডাকাতিসহ বিভিন্ন অপরাধে মোট ১৭টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন পলাতক ছিল। গ্রেফতার কবির বয়াতী মোরেলগঞ্জ উপজেলার দক্ষিণ সুতালড়ি ভাষান্ডা এলাকার আব্দুস ছত্তার বয়াতীর ছেলে।

বাগেরহাট পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, লখপুর এলাকায় অবসরপ্রাপ্ত বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মো. মহিবুল হকের বাড়ি ও তার চাচাতো ভাই শহিদুল হক সাবুর বাড়িতে ডাকাতির ঘটনায় কবিরকে গ্রেফতার দেখানো হয়েছে। ওই বাড়িতে ডাকাতরা মোরেলগঞ্জ ও বরিশালের ভাষায় কথা বলেছিলেন। কবিরকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে। এছাড়া আরও তথ্যের জন্য আদালতে কবিরের রিমান্ড আবেদন করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, বুধবার (৩১ মে) গভীর রাতে ফকিরহাট উপজেলার লখপুর গ্রামে বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. মহিবুল হকের বাড়ি ও তার চাচাতো ভাই শহিদুল হক সাবুর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা নগদ ২লক্ষ ৪০হাজার টাকা, দুই ভরি স্বর্ণালংকারসহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply