পাবনায় চোর চক্রের চার সদস্য গ্রেফতার

|

চোর চক্রের গ্রেফতারকৃত চার সদস্য।

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

পাবনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে মামলা রজু হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫টি চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করেছে ডিবি পুলিশ। নাটোর সিংড়া ও পাবনা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাইকৃত মালামালসহ তাদের গ্রেফতার করা হয়।

আটককৃত চোর চক্রের সদস্যরা হলো, আমিনপুর থানার ঘোপসিলন্দা গ্রামের মো. লিয়াকত মিয়ার ছেলে মো. আল আমিন মুন্না (২৮), আটঘরিয়া দেবত্তরের হিন্দুপাড়ার মো. আক্তারের ছেলে মো. সোহাগ (২৫), পাবনা সদরের বালিয়া হালট এলাকার মৃত সিদ্দিক প্রামানিকের ছেলে মো. মনির হোসেন (৪০) এবং চাটমোহরের কৈলমহল এলাকার মো. শাহাজাহানের ছেলে মো. শিপন (২৫)।

শনিবার (৪ জুন) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলন করেন জেলা পুলিশের (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান। সেখানে বলা হয়, সম্প্রতি সিরাজগঞ্জে একটি চোর চক্র বিভিন্ন স্থান থেকে কৌশলে বেশ কিছু মোটরসাইকেল চুরি করে। এই সংক্রান্ত বিষয়ে থানাতে মামলা রজু হলে সিসিটিভির ফুটেজ ও গোপন সংবাদের ভিত্তিতে এই আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে নাটোরের সিংরা উপজেলা ও পাবনা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। ওই সকল মামলা আদালতে বিচারাধীন। আইনগত প্রক্রিয়া শেষে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানানো হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply