অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের চিকিৎসায় কোনো রকম ত্রুটি না রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

|

শেখ হাসিনা। ফাইল ছবি।

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের চিকিৎসায় যেন কোনো রকম ত্রুটি না হয়, সে বিষয়ে খেয়াল রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৫ জুন) দুপুরে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে আহতদের দেখতে গিয়ে এ কথা বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। এ সময় প্রধানমন্ত্রীর নির্দেশেই ডা. সামন্ত লাল সেনের নেতৃত্বে বিশেষ মেডিকেল টিম চট্টগ্রাম যাবেন বলেও জানান তিনি। বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্নিকাণ্ডের ঘটনা সার্বক্ষিণক খোঁজ রাখছেন।

প্রসঙ্গত, গতকাল শনিবার রাতে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। যা এখনও নেভেনি। তবে আগের চেয়ে আগুনের তীব্রতা কমেছে।

এ আগুনের ঘটনায় উদ্ধার অভিযানে অংশ নেয়া ফায়ার সার্ভিসের সাতকর্মীসহ এখন পর্যন্ত প্রাণ হারিয়েছেন ৪৩ জন। ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইনউদ্দিন নিহত ফায়ার সার্ভিস কর্মীদের সংখ্যা নিশ্চিত করেছেন। হাসপাতাল কর্তৃপক্ষ এবং অন্যান্য মাধ্যম থেকে বাকিদের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। আহত পুলিশ সদস্য, ফায়ার সার্ভিসকর্মী এবং সাধারণ মানুষকে চট্টগ্রাম মেডিকেল কলেজ, চট্টগ্রাম সিএমএইচ এবং স্থানীয় হাসপাতালগুলোতে চিকিৎসা দেয়া হচ্ছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply