হাতে আর ১০ দিন, নির্বাচনী প্রচারণায় মুখর কুমিল্লা শহর

|

কুমিল্লা শহরের অলিগলিতে জোরকদমে চলছে নির্বাচনী প্রচারণা।

কুমিল্লা ব্যুরো:

আর মাত্র ১০ দিন পর কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ। এরই মধ্যে প্রচার-প্রচারণায় জমজমাট হয়ে উঠেছে নগরীর প্রতিটি অলিগলি। রয়েছে অভিযোগ-পাল্টা অভিযোগও।

রোববার (৫ জুন) সকাল সাড়ে ১০টা থেকে ভোটারদের দুয়ারে দুয়ারে ঘুরছেন সম্প্রতি বিএনপি থেকে বহিষ্কৃত দুই নেতা টেবিল ঘড়ি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু এবং ঘোড়া প্রতীক নিয়ে নিজাম উদ্দিন। অন্যদিকে, সকাল ১১টা থেকে নৌকা প্রতীক নিয়ে নগরীর ৫নং ওয়ার্ডের মোগলটুলী এলাকা থেকে গণসংযোগ শুরু করেছেন আরফানুল হক রিফাত।

নগরীর ২৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগের সময় সদ্য বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু অভিযোগ করেন, স্থানীয় সংসদ সদস্য আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বসে সরকারি অফিসের লোকজনকে নৌকার পক্ষে কাজ করার জন্য চাপ প্রয়োগ করছেন। এদিকে, ঘোড়া প্রতীকের নিজাম উদ্দিন একই এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রশাসনের ভূমিকা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। আরফানুল হক রিফাতের কণ্ঠে ছিল সাবেক মেয়রের দুর্নীতির সমালোচনা।

ভোটের মাঠে জয়ী হতে নিজ নিজ কৌশলে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। স্বজনদের পাশাপাশি তৃতীয় লিঙ্গের লোকজনও নেচে গেয়ে ভোট চাইছেন সাবেক মেয়রের পক্ষে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply