‘মোবাইলে কল ঢোকে, কিন্তু আমার ভাই ধরে না’

|

মাহবুব ইসলামের ছবি নিয়ে দাঁড়িয়ে তার বড় ভাই।

সিকিউরিটি গার্ড মাহবুব ইসলামের ছবি নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজের সামনে দাঁড়িয়ে আছেন তার বড় ভাই। অপেক্ষারত এই মানুষটি জানেন না তার ভাই বেঁচে আছেন কিনা। যমুনা নিউজকে তিনি জানালেন, বিস্ফোরণের পরেও মাহবুব ইসলামের মোবাইলে ফোন ঢুকেছিল, কিন্তু ধরছিল না কেউ।

সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে লাগা আগুনে উদ্ধার অভিযানে অংশ নেয়া ৯ জন ফায়ার সার্ভিসকর্মীসহ ৪৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। সেই সাথে চট্টগ্রাম মেডিকেল কলেজে এখন দগ্ধ ও আহত মানুষের মিছিল। কিন্তু নথিতে থাকা আহত ও নিহতের বাইরেও রয়ে গেছেন অনেকেই। তাদের স্বজনরা ভরসাহীন দৃষ্টিতে আছেন প্রিয়জনের অপেক্ষায়।

সিকিউরিটি গার্ড মাহবুব ইসলাম।

এমন একজনের সাথে কথা হয়েছে যমুনা নিউজের; যিনি জানিয়েছেন বিস্ফোরণের পর থেকেই যোগাযোগ করা যাচ্ছে না তার ভাই মাহবুব ইসলামের সঙ্গে। তিনি বলেন, আগুন লাগার পরে মাহবুবের সাথে কথা হয় তার। মাহবুব বলেছিলেন, তিনি সেই এলাকা ছেড়ে সরে যাবেন। কিন্তু বড় বিস্ফোরণটি ঘটে এরপরেই। যোগাযোগ করা সম্ভব হয়নি এরপর। রাত ১২টা-১টা পর্যন্ত মাহবুবের ফোনে কল ঢুকলেও তা রিসিভ করছিলেন না মাহবুব। কিন্তু এরপর ফোন দিয়ে দেখা যায়, মাহবুবের মোবাইল বন্ধ।

এমন অনেক স্বজনই আছেন অপেক্ষায়; যোগাযোগ বিচ্ছিন্ন তাদের প্রিয়জন যেন ভয়াবহতম এই অগ্নিকাণ্ডের বলি না হয় সেই প্রত্যাশায় গুনছেন প্রহর।

আরও পড়ুন: ‘রাত থেকে সব হাসপাতাল খুঁজছি, কোথাও পাইনি ভাইকে’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply