লাইভে এসে মমতা-অভিষেককে ‘গালিগালাজ’, গোয়া থেকে গ্রেফতার রোদ্দুর রায়

|

ছবি: রোদ্দুর রায়

ফেসবুক লাইভে এসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে গালিগালাজ করার অভিযোগে ইউটিউবার রোদ্দুর রায়কে মঙ্গলবার গোয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গ বাংলা অ্যাকাডেমি পুরস্কার পাওয়ার পর মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন রোদ্দুর রায়। সেইসময় তার নামে একাধিক থানায় এফআইআর দায়ের করা হয়েছিল। সেই রেশ ঠান্ডা হওয়ার আগেই দিন কয়েক আগে ফের ফেসবুক লাইভে এসে মমতা বন্দ্যোপাধ্যায়কে গালিগালাজ করেন রোদ্দুর রায়। গালাগালি করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও। এরপরই ৩ জুন তৃণমূল নেতা ঋজু দত্ত চিৎপুর থানায় অভিযোগ দায়ের করেন রোদ্দুর রায়ের বিরুদ্ধে।

তৃণমূলের মুখপাত্র ঋজু বলেন, রোদ্দুর সাম্প্রতিককালে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা ও অভিষেক সম্পর্কে কুরুচিকর ভাষা ব্যবহার করেছেন। পাশাপাশি আপত্তিকর ভাষায় আক্রমণ করেছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, কলকাতার পুলিশ কমিশনারসহ কলকাতা ও রাজ্যের পুলিশ এবং প্রশাসনকেও।

এর আগে রোদ্দুরের বিরুদ্ধে লালবাজারসহ বিভিন্ন থানায় অভিযোগ দায়ের হয়েছিল। সেবারও তার বিরুদ্ধে মমতার সম্পর্কে কুরুচিকর ভাষা প্রয়োগের অভিযোগ ছিল। শনিবার আবার একই অভিযোগে নতুন করে পুলিশের কাছে এফআইআর হলো রোদ্দুরের বিরুদ্ধে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply