৫ বছর আগে খুন হয় ছোটভাই, মামলা না তোলায় এবার হত্যা বড়ভাইকেও!

|

রেললাইনের পাশ থেকে উদ্ধার হয় মরদেহ।

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরে লাভলু বিশ্বাস (৩৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের দাবি, পূর্বে দায়ের করা ছোটভাইয়ের হত্যা মামলা উঠিয়ে না নেয়ায় তাকে হত্যা করা হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

শুক্রবার (১০ জুন) সকাল ১১টার দিকে বাড়ির অদূরে রেললাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের ছেলে ও স্বজনরা জানান, লাভলু আফিল গ্রুপে ডিমের সেলসম্যান হিসেবে কাজ করতো। তার কোনো শত্রু নেই। তবে বছর পাঁচেক আগে তার ছোটভাই মনিরুজ্জামান মনির খুন হন। ওই ঘটনায় দায়ের করা মামলার বাদী ছিল লাভলু বিশ্বাস।

নিহত লাভলুর পরিবার জানায়, আসামিপক্ষ বেশ কিছুদিন ধরে ওই মামলা তুলে নেয়ার জন্য তাকে হুমকি-ধামকি দেয়া হচ্ছিল। লাভলু বিশ্বাস বিষয়টি পুলিশকেও জানায়। এরপর বৃহস্পতিবার (৯ জুন) রাতে একটি ফোন পেয়ে বাড়ির অদূরে রেললাইনের কাছে যায় লাভলু। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। শুক্রবার সকালে স্থানীয়রা রেললাইনের পাশে ফজলে করিমের বাগান থেকে মুখে গামছা ঢুকানো বিবস্ত্র অবস্থায় তার মরদেহ দেখতে পায়।

এ নিয়ে কোতয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, খবর পেয়ে সকালে লাভলু বিশ্বাসের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এ ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযানে আছে। মামলা প্রক্রিয়াধীন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply