খাগড়াছড়ির দীঘিনালায় ব্যবসায়ীর মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার

|

স্টাফ করেসপনডেন্ট, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার হাজাছড়া এলাকা থেকে স্থানীয় এক ক্ষুদ্র ব্যবসায়ীর মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম জাহাঙ্গীর আলম বলে জানা গেছে।

শুক্রবার (১০ জুন) সকাল ৭টার দিকে উপজেলার ছোট মেরুং ও বাঘাইছড়ি সড়কের হাজাছড়া দক্ষিণ পাড়ার ছড়ার পাশে রাস্তা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। তবে বিচ্ছিন্ন মাথাটি এখন পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের হয়নি।

নিহতের স্ত্রী খাদিজা বেগম জানান, প্রতিদিন রাত ১টায় আমার স্বামী দোকান থেকে বাসায় ফেরে। বৃহস্পতিবার গভীর রাতে আমার তিনি বাসায় না ফিরলে প্রতিবেশীদের খবর দিই। পরে তারা খবর দেয় আমার স্বামীর মাথা বিহীন বিচ্ছিন্ন মরদেহ রাস্তার পাশে পড়ে আছে। তাদের তিনজন কন্যা সন্তান আছে বলেও জানান তিনি।

এ ঘটনায় নিহতের প্রতিবেশী মৃত সুরুজ আলীর পুত্র পারভেজ হোসেন ও মৃত দুদু মিয়ার পুত্র উসমান গনি ও ভাতঘর হোটেলের মালিক আলাউদ্দিনসহ কয়েকজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়।

দীঘিনালা থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে সড়কে পড়ে থাকা মাথা বিচ্ছিন্ন মরদেহটি উদ্ধার করে ছোট মেরুং পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। তবে এ নিয়ে নিহতের দেহ থেকে বিচ্ছিন্ন মাথাটি ঘটনাস্থলের আশপাশের কোথাও পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসাপাতালে পাঠানো হয়েছে মরদেহ। প্রাথমিক তদন্ত ও জিজ্ঞসাবাদ শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন ওসি একেএম পেয়ার আহমেদ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply