মেসি-নেইমারদের দায়িত্ব নিতে কাতার পৌঁছেছেন জিদান!

|

ছবি: সংগৃহীত

মেসি-নেইমার-এমবাপ্পেদের কোচের দায়িত্ব নিতে কাতারে পৌঁছেছেন সাবেক রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। এমন সংবাদ ভাসছে স্প্যানিশ গণমাধ্যমে।

জানা গেছে, মরিসিও পচেত্তিনোর স্থলে ইতোমধ্যে ফরাসি কিংবদন্তি জিদানকে বেছে নিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। শনিবার (১১ জুন) আনুষ্ঠানিকভাবে সেই চুক্তি সম্পন্ন হওয়ার কথা রয়েছে। এমনটিই জানিয়েছে মার্কা, স্পোর্টস বাইবেলসহ বেশ কিছু গণমাধ্যম।

পিএসজিতে প্রথম মৌসুমেই দলকে লিগ ওয়ানের শিরোপা জিতিয়েছেন পচেত্তিনো। তবে চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের কাছে হেরে আসর থেকে বিদায় নেয়ার মাশুল গুনতে হচ্ছে সাবেক এই টটেনহাম কোচকে; কোনো সূত্র উল্লেখ না করে এমনটিই জানিয়েছে ফরাসি রেডিও স্টেশন ইউরোপ ওয়ান।

Zinedine Zidane 'Travels To Qatar To Finalise PSG Contract' With Mauricio Pochettino Set To Be Sacked
ছবি: সংগৃহীত

তবে এই ব্যাপারে কোনো মন্তব্য পাওয়া যায়নি পিএসজি থেকে। অন্যদিকে, পিএসজির দিনগুলো নিয়ে ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন পচেত্তিনো, লিখেছেন, চমৎকার স্মৃতি। এই কোচের এখনো এক বছরের চুক্তি বাকি রয়েছে ক্লাবটির সাথে। ভবিষ্যৎ নিয়ে তিনি বলেন, চুক্তিতে এখনো এক বছর আছে। তবে বেশ কিছু গুজব শুনতে পাচ্ছি। আমাকে তো প্রতি সপ্তাহেই পদত্যাগ করানো হচ্ছে এসব খবরে। প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি শীঘ্রই তার পরিকল্পনা সবিস্তারে জানাবেন। তবে আমি শান্ত আছি।

অন্যদিকে, পিএসজির দায়িত্বে জিদানকে দেখতে যাওয়ার আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরন। ২০২০-২১ মৌসুমে রিয়াল মাদ্রিদের দায়িত্ব ছাড়ার পর আর কোনো দলের সঙ্গে যুক্ত হননি জিদান। সান্তিয়াগো বার্নাব্যুতে দু’টি লা লিগা এবং তিনটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন জিদান।

আরও পড়ুন: মেসি-নেইমারদের কোচ হিসেবে জিদানকে চান ম্যাকরন

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply