ছাগল বিক্রির টাকা নিয়ে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা

|

ফাইল ছবি

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের হিলিতে ছাগল বিক্রির টাকা নিয়ে স্বামীর সাথে ঝগড়ার একপর্যায়ে মাবিয়া আক্তার (২২) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার (১০ জুন) বিকেল সাড়ে ৫টায় উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের পলিবটতলী এলাকার গুচ্ছগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে হাকিমপুর থানা পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত মাবিয়া আক্তার নবাবগঞ্জ উপজেলার কয়রাপুর গ্রামের মজিদুল ইসলামের মেয়ে ও গুচ্ছগ্রামের মইদুলের স্ত্রী ছিলেন।

স্থানীয়রা বলেন, শুক্রবার দুপুরে ছাগল বিক্রির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে স্বামী মইদুলের ওপর রাগ করে মাবিয়া আক্তার নিজের ঘরে গিয়ে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাসার শামীম বলেন, গলায় ফাঁস দেয়া এক নারীর লাশ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশের একটি টিম সেখানে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় হাকিমপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply