রাতে স্ত্রীকে বাবার বাড়িতে থাকতে বলেন স্বামী, সকালে পাওয়া যায় লাশ

|

নিহতের বাড়ি।

স্টাফ করেসপনডেন্ট, বান্দরবান:

বান্দরবানের বালাঘাটায় নিজ বাসা থেকে তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম দেলোয়ার হোসেন (১৭)। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। চড়ুইপাড়া এলাকার বাসিন্দা দেলোয়ার। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (১১ জুন) সকালে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের বালাঘাটা পূর্বমুসলিম পাড়ায় নিজবাসা থেকে এই দেলোয়ারের লাশ উদ্ধার করা হয়েছে।

দেলোয়ারের ভাই আনোয়ার হোসেন বলেন, বছর খানেক আগে আমার ছোটভাই পরিবারের অসম্মতিতে বালাঘাটার রুবি আক্তারকে ভালোবেসে বিয়ে করে। তারপর থেকে সে শশুরবাড়িতে পার্শ্ববর্তী পূর্বমুসলিম পাড়ায় থাকতো। সকালে তার মৃত্যুর খবর শুনে এসে দেখি খাটের উপরে লাশ পড়ে আছে। গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

স্ত্রী আক্তার জানান, ঘটনার দিন রাতে তিনি বাড়িতে আসেননি। সেদিন তাকে বাবার বাড়িতেই থাকতে বলেছিলেন দেলোয়ার। তবে সকালে এসে খাটে স্বামীর মরদেহ দেখতে পান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, একজনের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে এখনও কেউ থানায় অভিযোগ করেনি বলেও জানান তিনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply