বিল দিতে অনীহা দেখালে প্রয়োজনে সংযোগ বিচ্ছিন্ন করার তাগিদ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর

|

ভার্চুয়াল অনুষ্ঠানে বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে বিতরণকারী কোম্পানিগুলোকে আরো তৎপর হওয়ার নির্দেশনা দিয়েছেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। বিল দিতে কোনো পক্ষ অনীহা দেখালে প্রয়োজনে সংযোগ বিচ্ছিন্ন করার কথাও বলেন তিনি।

শনিবার (১১ জুন) সকালে রাজশাহীতে রাষ্ট্রায়াত্ত বিদ্যুৎ বিতরণকারী কোম্পানি নেসকোর ডাটা সেন্টার ভার্চুয়ালি উদ্বোধন করেন তিনি। অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, বিদ্যুৎ খাতের সব কার্যক্রম ডিজিটালি করতে বদ্ধপরিকর সরকার। নেসকোর এই ডাটা সেন্টার চালুর মাধ্যমে সেই প্রক্রিয়া আরেক ধাপ এগিয়ে গেল। তিনি জানান, সারাদেশের গ্রাহককে প্রিপেইড মিটারের আওতায় আনার কাজ চলছে।

বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, নেসকোকে অনুরোধ করবো যত তাড়াতাড়ি সম্ভব আপনাদের বিল আপডেট করুন। মাননীয় প্রধানমন্ত্রী একনেকের সভায় ঘোষণা দিয়ে বলেছেন, যদি তার কাছেও বিল পাওনা হয় তাহলে সেই লাইনও যেন কেটে দেয়া হয়। আমরা সেদিকে যেতে চাই না। কিন্তু যেতে বাধ্য যেন না হই। এ ব্যাপারে নেসকোর এমডিকে বলবো, আপনার ওখানে অনেক বিল বাকি। সেগুলোকে আপডেট করতে হবে।

ভার্চুয়াল এই অনুষ্ঠানে বিদ্যুৎ বিভাগের সচিব হাবিবুর রহমান ছাড়াও নেসকো বোর্ডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক বক্তব্য রাখেন।

আরও পড়ুন: ‘জবাবদিহিতার নিশ্চয়তা না থাকলে উঠবে না র‍্যাবের নিষেধাজ্ঞা’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply