অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে মারপিটে পল্লী বিদ্যুতের কর্মচারী নিহত

|

বগুড়া ব্যুরো:

বগুড়ার শিবগঞ্জে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে স্থানীয়দের মারপিটে পল্লী বিদ্যুৎ সমিতির একজন কর্মচারী মারা গেছেন। আহত হয়েছেন কর্মকর্তাসহ আরও অন্তত ৫ জন। শুক্রবার (১০ জুন) গভীর রাতে উপজেলার ভাইয়ের পুকুর এলাকায় এই ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানা পুলিশ জানায়, ভাইয়ের পুকুর এলাকার বাসিন্দা আবদুল হালিম ও আবু সাঈদ আবাসিক সংযোগ থেকে অবৈধভাবে বাণিজ্যিক সংযোগ নিয়ে বিদ্যুৎ ব্যবহার করছিলেন বেশ কিছুদিন ধরে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পল্লী বিদ্যুৎ সমিতির স্থানীয় ৭ কর্মকর্তা-কর্মচারী সেই অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বিদ্যুৎ ব্যবহারকারী এবং তাদের সহযোগীরা মারপিট শুরু করেন তাদের। কিছু সময় এই অবস্থা চলার পর আব্দুল হান্নান নামে সমিতির একজন অফিস সহকারী প্রাণভয়ে সেখান থেকে দৌড়ে পাশের এলাকার দিকে যান। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৬ জনকে উদ্ধার করলেও রাত ২টা পর্যন্ত হান্নানের কোনো খোঁজ মিলছিলো না। পরে ঘটনাস্থল থেকে ১ কিলোমিটার দূরের একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শনিবার সকালে এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। মামলায় অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারী আবু সাঈদসহ ৫ জনকে গ্রেফতারও করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply