পিএসজির সাথে কথাই হয়নি জিদানের!

|

ছবি: সংগৃহীত

জিনেদিন জিদানের পিএসজির কোচ হওয়ার বিষয়টি গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন তার ম্যানেজার অ্যালায়েন মিগলিয়াসিও। তিনি জানান, ক্লাবটির সাথে এ নিয়ে কোনো কথাই নাকি হয়নি জিদানের!

পিএসজির দায়িত্ব নিতে কাতার সফরে আছেন জিদান, গণমাধ্যমে এ সংক্রান্ত প্রকাশিত সংবাদকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন অ্যালান। সেই সাথে, জিদানের কাতার সফরে পিএসজি মালিকের কোনো আগ্রহ আছে কিনা, এ নিয়েও সংশয় প্রকাশ করেন তিনি।

এর আগে, ফরাসি রেডিও স্টেশন ইউরোপ ওয়ানসহ ইউরোপের বেশ কয়েকটি গণমাধ্যম জানায়, মরিসিও পচেত্তিনোর স্থলে ইতোমধ্যে ফরাসি কিংবদন্তি জিদানকে বেছে নিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। শনিবার (১১ জুন) আনুষ্ঠানিকভাবে সেই চুক্তি সম্পন্ন হওয়ার কথা রয়েছে বলেও জানায় মার্কা, স্পোর্টস বাইবেলসহ বেশ কিছু গণমাধ্যম।

তবে এ সকল খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন জিদানের ম্যানেজার অ্যালায়েন মিগলিয়াসিও। ফরাসি দৈনিক লেকিপকে তিনি বলেন, জিদানকে প্রতিনিধিত্ব করা ও তাকে পরামর্শ দেয়া একমাত্র ব্যক্তি আমি। জিদান বা আমার সাথে পিএসজি প্রেসিডেন্টের এ বিষয়ে সরাসরি কোনো কথাই হয়নি।

তবে এসব ব্যাপারে কোনো মন্তব্য পাওয়া যায়নি পিএসজি থেকে। অন্যদিকে, পিএসজির দিনগুলো নিয়ে ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন পচেত্তিনো, লিখেছেন, চমৎকার স্মৃতি। এই কোচের এখনো এক বছরের চুক্তি বাকি রয়েছে ক্লাবটির সাথে। ভবিষ্যৎ নিয়ে তিনি বলেন, চুক্তিতে এখনো এক বছর আছে। তবে বেশ কিছু গুজব শুনতে পাচ্ছি। আমাকে তো প্রতি সপ্তাহেই পদত্যাগ করানো হচ্ছে এসব খবরে। প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি শীঘ্রই তার পরিকল্পনা সবিস্তারে জানাবেন। তবে আমি শান্ত আছি।

অন্যদিকে, পিএসজির দায়িত্বে জিদানকে দেখতে যাওয়ার আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরন। ২০২০-২১ মৌসুমে রিয়াল মাদ্রিদের দায়িত্ব ছাড়ার পর আর কোনো দলের সঙ্গে যুক্ত হননি জিদান। সান্তিয়াগো বার্নাব্যুতে দু’টি লা লিগা এবং তিনটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন জিদান।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply