হাতিয়ায় সাউন্ড গ্রেনেড ও দেশীয় অস্ত্রসহ আটক ২

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়ন থেকে ইব্রাহিম (৫৫) ও ইমাম উদ্দিন (৩৮) নামের দুই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এ সময় তাদের কাছ থেকে ৩টি সাউন্ড গ্রেনেড, একটি ছোরা ও একটি লোহারপাত জব্দ করা হয়েছে।

রোববার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়। এর আগে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে চানন্দী ইউনিয়নের আমিন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কোনো প্রার্থীর পক্ষ নিয়ে আমিন বাজার এলাকায় জড়ো হয় একদল অস্ত্রধারী। পরে বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাদের ধাওয়া করে দুইজনকে আটক করে পুলিশে খবর দেয়।

মোর্শেদ বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হেলাল উদ্দিন জানান, স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, আগামী ১৫ জুন চানন্দী ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সাধারণ সদস্য পদে ২৩ এবং সংরক্ষিত আসনে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটার ৪০ হাজার ৯৭০ জন, যার মধ্যে ২১ হাজার ৬৮ জন পুরুষ ও ১৯ হাজার ৯০২ জন নারী ভোটার রয়েছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply