খালেদা জিয়া ও তারেক রহমানের হাত আ.লীগের ২৬ হাজার নেতাকর্মীর রক্তে রঞ্জিত: হানিফ

|

বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাত আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীর রক্তে রঞ্জিত, এই হাত কখনো গণতন্ত্রের হাত হতে পারে না বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

রোববার (১২ জুন) বিকেলে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সাবেক অর্থমন্ত্রী শাহ এস এম কিবরিয়ার ছেলে এখন বিএনপির সাথে সুর মিলিয়ে কথা বলেন। সরকারের বিরুদ্ধে কথা বলেন, মানবতার কথা বলেন। উনি ভুলে গেছেন এই বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসার পর তার পিতা শাহ এস এম কিবরিয়াকে বোমা হামলা করে হত্যা করেছে।

আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মিজবাহ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলীর পরিচালনায় ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ ডন, ডা. মুশফিক হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খানসহ আরও অনেকে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply