যশোরে স্কুলছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগ

|

প্রতীকী ছবি

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়নে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। নির্যাতিত ওই কিশোরীকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভুক্তভোগী কিশোরী জানিয়েছে, সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। তাদের গ্রামের মাহিম নামের এক যুবক স্কুলে যাওয়া আসার পথে তাকে উত্ত্যক্ত করতো। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির পেছনে পুলের কাছে হাঁস আনতে গেলে মাহিম তার মুখ চেপে ধরে পাশের পাটক্ষেতে নিয়ে বেঁধে ফেলে। এরপর জোরপূর্বক কোমল পানীয় খাওয়ালে অসুস্থ বোধ করে সে। এসময় মাহিম তাকে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরে বাড়িতে ফিরে মাকে বিস্তারিত জানায়। এরপর রাত একটার দিকে পরিবারের লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় নির্যাতিত কিশোরী ও তার পিতা অভিযুক্ত মাহিমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আব্দুস সামাদ বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটির নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এ বিষয়ে ক্যামেরার সামনে বক্তব্য দিতে রাজি হননি তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply