‘পদ্মা সেতুর নির্মাণ বন্ধ করতে না পেরে উদ্বোধন নিয়ে ষড়যন্ত্র করছে বিএনপি’

|

১৪ দলের স্মরণসভায় রাশেদ খান মেনন।

পদ্মা সেতুর নির্মাণ বন্ধ করতে না পেরে এখন সেতুর উদ্বোধন নিয়ে আবারও ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি। এমন মন্তব্য করছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

সোমবার (১৩ জুন) সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ১৪ দলের সাবেক মুখপাত্র মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন। সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ১৪ দল যতদিন মাঠে থাকবে তত দিন সাম্প্রদায়িক অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না। পদ্মা সেতুর উদ্বোধন বানচাল করতে অপশক্তি আবারো মাঠে নেমেছে। সকল অপশক্তির মোকাবেলায় ১৪ দলকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান তিনি। শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ এবং পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ১৮ জুন আনন্দ মিছিল করার ঘোষণা দিয়েছে ১৪ দল।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, নির্বাচনকে সামনে রেখে আমরা লক্ষ্য করছি, কেবল দেশের মধ্যে নয়, দেশের বাইরে থেকেও অনেক কথা, অনেক হুমকি-ধামকি চলছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ১৫ আগস্টের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার, এই স্লোগান যারা দেয় তাদের বিরুদ্ধে এবং শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর ষড়যন্ত্রের প্রতিবাদ করবে কেন্দ্রীয় ১৪ দল। এছাড়া ১৪ দলের উদ্যোগে পদ্মা সেতুর উদ্বোধনের আগেই একটি আনন্দ মিছিল করতে চাই।

আরও পড়ুন: ‘জনগণ সিদ্ধান্ত নিতে পারলে খালেদা জিয়া দেশ পরিচালনার দায়িত্বে থাকতেন’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply