৫ বছরের চুক্তিতে ম্যান সিটিতে হাল্যান্ড

|

আর্লিং হাল্যান্ড একজন ম্যান সিটিতে। ছবি: সংগৃহীত

পাঁচ বছরের চুক্তিতে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড থেকে ম্যানচেস্টার সিটিতে সাইনিং সম্পন্ন করলেন নরওয়েজিয়ান স্ট্রাইকার আর্লিং হাল্যান্ড। ম্যানচেস্টার সিটির অফিশিয়াল ওয়েবসাইটে এ নিয়ে প্রকাশিত হয়েছে খবর।

ছবি: সংগৃহীত

সোমবার (১৩ জুন) ৬০ মিলিয়ন ইউরোতে নতুন ক্লাবের সাথে চুক্তিবদ্ধ হন এই নরওয়েজিয়ান ফুটবলার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্টের মাধ্যমে এই খবর নিজেই জানান দেন হাল্যান্ড। ২০০০ থেকে ২০০৩ মৌসুমে ম্যানচেস্টারের জার্সিতে মাঠ মাতান তার বাবা। তখন থেকেই ম্যানসিটির প্রতি অন্যরকম টান ছিল হাল্যান্ডের। শৈশবে ম্যান সিটির জার্সি গায়ে নিজের একটি ছবিও এ সময় দেখান এই স্ট্রাইকার। ডর্টমুন্ডের হয়ে ৮৯ ম্যাচে ৮৬ গোল করেন তিনি।

২১ বছর বয়সী এই স্ট্রাইকার আগামী ১ জুলাই যোগ দেবেন পেপ গার্দিওলার ম্যান সিটিতে। সাইনিং সম্পন্ন করার পর আর্লিং হাল্যান্ড বলেন, আমার নিজের এবং পরিবারের জন্য আজকের দিনটি অনেক গর্বের। সাম্প্রতিক সময়গুলোতে সিটির খেলা ভালোভাবেই দেখেছি। তাদের খেলার ধরনের প্রশংসা না করে পারবেন না আপনি। তারা আক্রমণাত্মক এবং প্রচুর গোলের সুযোগ সৃষ্টি করে। আর খেলার এই ধরন আমার সাথে দারুণভাবে মিলে যায়। দলে বিশ্বমানের বেশ কয়েকজন খেলোয়াড় আছে। আর পেপ তো সর্বকালের সেরাদের একজন। মনে হচ্ছে, স্বপ্ন পূরণের জন্য সঠিক জায়গায়ই এসেছি।

আরও পড়ুন: সুইজারল্যান্ডের কাছে হেরেছে রোনালদোহীন পর্তুগাল

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply