দেড় বছরে পাকিস্তানকে দুটি বিশ্বকাপ জেতাতে চান বাবর

|

ছবি: সংগৃহীত

অধিনায়ক হিসেবে আগামী দেড় বছরে পাকিস্তানকে দু’টি বিশ্বকাপ শিরোপা এনে দিতে চান বাবর আজম। এএফপি নিউজ এজেন্সিকে দেয়া এক সাক্ষাৎকারে এমন লক্ষ্যের কথা জানিয়েছেন তিনি। এ বছর অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ের দিকেই পাখির চোখে তাকিয়ে আছেন সময়ের অন্যতম সেরা এই ব্যাটার।

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আর আগামী বছরের অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপ। নিজের সেরা ফর্ম কাজে লাগিয়ে এই দুই বিশ্বকাপের শিরোপা জিততে চান বাবর। নিজের লক্ষ্য পূরণ করতে পারলে পাকিস্তানের তৃতীয় বিশ্বকাপজয়ী অধিনায়ক হবেন বাবর আজম।

বাবর আজম বলেন, নিজের ফর্মটা উপভোগ করছি। তবে এই ফর্মকে ব্যবহার করে আগামী দেড় বছরে দেশকে দুটি বিশ্বকাপ এনে দিতে চাই আমি। যখন থেকে ক্রিকেট খেলা শুরু করি, আমার প্রধান লক্ষ্যই ছিল পাকিস্তানের হয়ে খেলা এবং দলের সেরা ব্যাটার হওয়া। দলের হয়ে শিরোপা জয়ের লক্ষ্যও ছিল আমার।

সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে তার অধীনে সেমিফাইনাল থেকে বিদায় নেয় পাকিস্তান। এর আগে ২০১০ ও ২০১২ যুব বিশ্বকাপে খেললেও দেশকে শিরোপা এনে দিতে পারেননি বাবর আজম।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply