বৃষ্টিতে ভিজে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে ৩ কিশোরের মৃত্যু

|

প্রতীকী ছবি

ময়মনসিংহ ব্যুরো:

ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাঙ্গাইলে বজ্রপাতে তিন কিশোরের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ইউনিয়নের কংকরহাটি গ্রামের শহীদুল্লাহর ছেলে সাঈদ মিয়া (১২), হাদিস মিয়ার ছেলে স্বাধীন মিয়া (১১) ও বিল্লাল হোসেনের ছেলে শাওন (৮)। শুক্রবার (১৭ জুন) দুপুরে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

গাঙ্গাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশাদুজ্জামান নয়ন জানান, দুপুর দুইটার দিকে বৃষ্টির সময় ওই তিন কিশোর স্থানীয় একটি ক্ষেতে ফুটবল খেলছিলো। পরে বৃষ্টিতে বিলে মাছ ধরা দেখতে যায়। এ সময় হঠাৎ বজ্রপাত ঘটলে ওই তিন কিশোর গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দুইজনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও একজনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের তিনজনকেই মৃত ঘোষণা করেন।

এদিকে, ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে বজ্রপাতের কবলে পরে দুই কৃষকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, জেলার সদর উপজেলার দড়ি কুষ্টিয়া ইউনিয়নের দড়ি কুষ্টিয়া গ্রামের কৃষক আবু বক্কর (৪০) ও জাহাঙ্গীর আলম (৩০)।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বজ্রপাতে দুই কৃষক নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply