রাজস্থানে সম্পত্তি নিয়ে বিরোধ, ময়লার ড্রেনে নেমে মারামারি কোটিপতি দুই জায়ের

|

ছবি: সংগৃহীত

ভারতের রাজস্থানের আজমেরের বেওয়ারে সম্পত্তি নিয়ে হাতাহাতি হয়েছে দুই জায়ের মধ্যে। দু’পক্ষের চার মহিলার মধ্যে ভয়ঙ্কর মারামারি লেগে যায়। মারামারি এমন পর্যায়ে পৌঁছে যায় যে চারজনই পেট্রোল পাম্পের বাইরে ড্রেনে পড়ে যায়। নর্দমার কাদার পানিতেও পড়ে বিন্দুমাত্র দমেনি ওই ৪ মহিলা।

ভারতীয় গণমাধ্যম আজ তাক বাংলার প্রতিবেদনে বলা হয়, নর্দমার পাকেই চলতে থাকে মারামারি। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষকে থানায় নিয়ে যায় পুলিশ।

রাজস্থানের টাটগড় রোডের নাইরা পেট্রোল পাম্পে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। মারামারিতে উভয় পক্ষের মহিলারাই ঝাঁপিয়ে পড়ে। মারধরের সময় পেট্রোল পাম্পের পাশেই নর্দমার পাকে পড়ে যায় তারা। দুর্গন্ধ আর নোংরার মধ্যেই চলতে থাকে চুলোচুলি, কিল ঘুষি। এই ঘটনায় আশেপাশের লোকজন এগিয়ে এসে নর্দমার ভিতর থেকে বের করে আনেন।

অপরদিকে, ঘটনার খবর পেয়ে নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষের চার মহিলাকে থানায় নিয়ে যায়। একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply