কুমিল্লায় চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়েও বেঁচে আছেন নারী

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লায় আত্মহত্যার জন্য দৌড়ে এসে চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে থেকে এক নারী আহত হয়েছে। তবে ট্রেনের ধাক্কায় তার বাম পা থেঁতলে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ৩মিনিট ২৩ সেকেন্ডের একটি ভিডিওতে এমন চিত্র দেখা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৬ জুন) সকালে কুমিল্লা রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে দাড়িয়ে ছিলো ওই নারী। এসময় চট্টগ্রামগামী প্রভাতী নামের দ্রুতগতির ট্রেন কুমিল্লা রেলওয়ে স্টেশনে ক্রস করার সময় আচমকা সে দৌড়ে নেমে চলন্ত ট্রেনের সামনে দাড়িয়ে পড়ে। এসময় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়লে স্টেশনে থাকা যাত্রীরা তাকে উদ্ধার করে। পরে রেলওয়ে পুলিশ এসে আহত ওই নারীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহত ওই নারীর নাম বেবি বেগম। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

কুমিল্লা রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইসমাইল হোসেন জানান, আমরা আহত অবস্থায় ওই নারীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছি। এখন তিনি ভালো আছেন। ট্রেনের ধাক্কায় তার বাম পায়ে বেশি ব্যথা পেয়েছেন। তিনি কেন আত্মহত্যার চেষ্টা করেছেন, পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত জানা যাবে না।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply