সহযোগী পেন্সকে ‘কাপুরুষ’ বললেন ট্রাম্প

|

ছবি: সংগৃহীত।

সহযোগী মাইক পেন্সকে ‘কাপুরুষ’ আখ্যা দিলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ক্যাপিটল হিলে হামলার ঘটনায় পেন্সের ভূমিকার সমালোচনা করেন তিনি। খবর দ্য ওয়াশিংটন পোস্টের।

পেন্সের সমালোচনা করে ট্রাম্প বলেন, সাবেক ভাইস প্রেসিডেন্টের সামনে মহান হওয়ার সুযোগ ছিল। তবে সাহসীকতার সাথে পরিস্থিতি মোকাবেলায় ব্যর্থ হয়েছেন তিনি। পেন্সের ওপর একইভাবে ক্ষিপ্ত ট্রাম্প সমর্থক এবং ক্যাপটল হিলের হামলায় অংশ নেয়া বিক্ষোভকারীরা। তাদের মতে, পেন্স একজন প্রতারক। তার আগে কোনো ভাইস প্রেসিডেন্ট যা করেনি সেটি করে দেখানোর সুযোগ ছিল তার। তবে তিনি বেঈমানি করেছেন বলে দাবি ট্রাম্প সমর্থকদের।

মার্কিন নির্বাচনের পর গত বছর ৬ জানুয়ারি ক্যাপিটল হিলে নজিরবিহীন হামলা চালান ট্রাম্প সমর্থকরা। ওই হামলার ঘটনা নিয়ে মার্কিন কংগ্রেসের তৃতীয় দিনের শুনানি অনুষ্ঠিত হয় গত বৃহস্পতিবার (১৬ জুন)। এরপরই এমন মন্তব্য করেন ট্রাম্প। কংগ্রেসের তদন্ত নিয়েও প্রশ্ন তোলেন তিনি। দাবি করেন, রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করছে ডেমোক্র্যোটরা। অভিযোগ, আসল প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য নেয়া হচ্ছে না। ভোটের ফল জালিয়াতির মাধ্যমে জয় পেয়েছেন প্রেসিডেন্ট জো বাইডেন, এমন অভিযোগ ফের তোলেন ট্রাম্প।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply