খাবার দিতে না চাওয়ায় স্ত্রীকে খুন, রাতভর মরদেহের পাশে ঘুমালেন স্বামী!

|

ছবি: সংগৃহীত

একসঙ্গে বসে মদ্যপান করেছিলেন দম্পতি। মদ্যপান শেষে স্ত্রীকে খাবার দিতে বলেন স্বামী। খাবার দিতে অস্বীকার করায় দু’জনের মধ্যে ঝামেলা শুরু হয়। এর পরই স্ত্রীকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করেন বলে অভিযোগ। শুধু খুন নয়, স্ত্রীর দেহের পাশে রাতভর ঘুমিয়ে ছিলেন অভিযুক্ত। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লির সুলতানপুরে। খবর আনন্দবাজার পত্রিকার।

অভিযুক্ত স্বামীর নাম বিনোদ কুমার দুবে। তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত ৯টার দিকে একটি ফোন আসে তাদের কাছে। বলা হয়, সুলতানপুরে এক ব্যক্তি তার স্ত্রীকে খুন করেছেন। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে লাশ উদ্ধার করে। পরে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে বিনোদের ফোন নম্বর জানতে পারে পুলিশ। তারপর তার মোবাইলের অবস্থান চিহ্নিত করে গ্রেফতার করা হয়।

দিল্লির অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) পবন কুমার জানিয়েছেন, বিনোদের কাছ থেকে নগদ ৪৩ হাজার টাকা, দুটি মদের বোতল এবং যে বালিশ দিয়ে স্ত্রীকে খুন করেছেন সেটি উদ্ধার করা হয়েছে। জেরায় বিনোদ পুলিশকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে স্ত্রী সোনালির সঙ্গে মদ্যপান করেন। তারপর সোনালির কাছে খাবার চাইলে তিনি তা দিতে অস্বীকার করেন। তারপরই সোনালিকে বালিশ চাপা দিয়ে খুন করে রাতভর তার দেহের পাশেই শুয়ে ছিলেন। পরের দিন সকালে ঘরে রাখা নগদ টাকা নিয়ে পালিয়ে যান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply