পর্নোগ্রাফি সরবরাহের অভিযোগে ৬ যুবক গ্রেফতার

|

গ্রেফতারকৃত ৬ যুবক।

সিনিয়র করেসপনডেন্ট, জয়পুরহাট:

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ত্রিমোহনী ও ক্ষেতলাল বাজারে পর্নোগ্রাফি সরবরাহ করায় ৬ যুবককে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (২০ জুন) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, ক্ষেতলাল উপজেলার নজিপুর গ্রামের মো. জনি শেখ (২৮), শাখারজিত গ্রামের ফরহাদ মন্ডল (২৮), জালিয়াপাড়া গ্রামের মাহাবুব ইসলাম (২৫), রামপুরা গ্রামের রহুল ইসলাম (১৯), ইটাখোলা বাজারের রানা মন্ডল ( ২৮) ও শাখারগন্জ পূর্বপাড়া গ্রামের শাজাহান মিয়া (৩৫)।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের গোপন সংবাদের ভিত্তিতে ক্ষেতলাল উপজেলার দুই বাজার এলাকায় সোমবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত অভিযান চালায় র‍্যাব। অভিযানে ৭টি সিপিইউ, ১৪টি হার্ডডিস্ক, ৭টি মনিটর, ৭টি মাউস, ৭টি বিভিন্ন ধরনের ক্যাবল ও ৭টি কিবোর্ড জব্দসহ ৬ যুবককে গ্রেফতার করা হয়। রাতেই ক্ষেতলাল থানায় তাদের নামে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আসামিরা দীর্ঘদিন ধরে নিজেদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্কের মাধ্যমে পর্নোগ্রাফি সংরক্ষণ করে আসছিল। টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসে সেগুলো সরবরাহ করে আসছিল তারা। পর্নোগ্রাফি সরবরাহ প্রতিরোধে এই ধরনের অভিযান নিয়মিত চলবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply