নেত্রকোণায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

|

ছবি: প্রতীকী

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোনায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার (২২ জুন) দুপুরে জনাকীর্ণ আদালতে এ রায় প্রদান করা হয়। জেলা ও দায়রা জজ মো. শাহজাহান কবির এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, অভিযুক্ত স্বামী প্রকাশ্যে স্ত্রী ঝুমা রানী দাসকে (৩৫) হত্যা করে। অভিযোগ প্রমাণিত হওয়ায় স্বামী বীরবল চৌহানকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করার রায় দিয়েছেন আদালত। বীরবলের বাড়ি নেত্রকোণা সদরের পৌর এলাকার নাগড়া গ্রামে।

আদালত সূত্রে জানা গেছে, বীরবলের সাথে তার স্ত্রী ঝুমার কলহ বিবাদ চলছিল। এরই জের ধরে ২০১৮ সনের ২৯ নভেম্বর দুপুরে বীরবল তার ঝালমুড়ির দোকানের পিয়াজ কাটার ছুরি দিয়ে ঝুমার শরীরে উপর্যুপরি আঘাত করে। এতে ঝুমা ঘটনাস্থলেই মারা যায়। এ সময় লোকজন বীরবলকে আটক করে নেত্রকোণা থানার পুলিশের নিকট হস্তান্তর করে। এ ঘটনায় ঝুমার মা হেনা রানি দাস বাদী হয়ে বীরবলের বিরুদ্ধে নেত্রকোণা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আসামির বিরুদ্ধে চার্জশিট প্রদান করলে বিজ্ঞ আদালত উভর পক্ষের সাক্ষ্য প্রমাণাদি গ্রহণ করে এ রায় প্রদান করেন।

মামলাটি রাষ্ট্র পক্ষে পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট ইফতেখার উদ্দিন আহমেদ মাসুদ ও অ্যাডভোকেট কমলেশ চৌধুরী এবং আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট দিলুয়ারা বেগম।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply