চাঞ্চল্যকর যুবলীগ নেতা মাজেদ হত্যার প্রধান আসামি গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

দিনাজপুরের চিরিরবন্দরে চাঞ্চল্যকর যুবলীগ নেতা মাজেদুর রহমানকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি মাজেদুর মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৩ জুন) দিবাগত মধ্যরাতে বগুড়ার জহুরুল নগর থেকে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় র‍্যাব রংপুরের সদর দফতরে এক প্রেস ব্রিফিংয়ে উপ-অধিনায়ক মইদুল ইসলাম জানান, গেল ১৪ জুন রাত সাড়ে ১২টার দিকে যুবলীগ নেতা মাজেদুর রহমান (৩০) কাজ শেষে মোটরসাইকেলে বাড়ি যাওয়ার পথে পূর্ব শত্রুতার জেরে চিরিরবন্দরের আমবাড়ি বাজারে পথরোধ করে দুর্বৃত্তরা এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় মাজেদুর রহমানের পিতা আজিমুল হক বাদী হয়ে চিরিবন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। তথ্য প্রযুক্তির সহযোগিতায় হত্যাকাণ্ডের মূল আসামি মাজেদুর রহমানকে (৩৫) বগুড়ার জহুরুল নগর আবাসিক এলাকা থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে গ্রেফতার করা হয়। হত্যাকারী মাজেদুর দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মৃত ফয়জুল হকের ছেলে।

র‍্যাবের এ কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। হত্যার সময় হাসুয়া ও চাইনিজ কুড়াল দিয়ে তাকে কোপানো হয় বলেও র‍্যাবকে জানিয়েছে গ্রেফতার মাজেদুর। মাজেদুরের নামে ২টি অস্ত্র মামলাসহ বেশ কিছু মামলা থাকার কথাও জানিয়েছে র‍্যাব।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply