ঝালকাঠিতে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

|

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটিতে অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বায়জিদ খলিফাকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

শুক্রবার (১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের পরিদর্শক মো. মাইনউদ্দিনের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে নলছিটি গার্লস স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে বায়জিদ খালিফাকে আটক করে।

পুলিশ জানায়, নলছিটি উপজেলায় গার্লস স্কুল অ্যান্ড কলেজের এলাকায় একটি মাদক ব্যবসায়ী চক্র ইয়াবার একটি চালান সরবরাহের গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের দলটি অভিযান চালায়। এ সময় নলছিটি পৌরসভার সবুজবাগ এলাকার আব্দুল হালিম খলিফার ছেলে মাদক ব্যবসায়ী মো. বায়জিদ খালিফাকে (৩৪) ৩ হাজার পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করতে সক্ষম হয়।

ঝালকাঠি গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. মাইনুদ্দিন জানান, দীর্ঘদিন ধরে বায়জিদ খালিফা মাদক ব্যবসা করে আসছে। আটক বায়জিদ খালিফাকে ডিবি পুলিশের কার্যালয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর নলছিটি থানায় সোপর্দ করা হবে। ডিবি পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। তার বিরুদ্ধে এর আগেও মাদক মামলা হয়েছে। গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply